1. nakhokan12@gmail.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন

পাঁচবিবিতে জোর পূর্বক জায়গা দখলের অভিযোগ

  • রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৯৯

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবিতে ছোট ভাইয়ের বিরুদ্ধে জোর পূর্বক বড় ভাইয়ের পৈত্রিক সস্পত্তি দখলের অভিযোগ পাওয়া গেছে । উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ভূক্তভোগীর অভিযোগে জানা যায়, উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আফছার আলী পুত্র দুলাল হোসেন চাকুরীর সুবাদে বাহিরে থাকায় পৈত্রিক সূত্রে পাওয়া ৩১৮৬ দাগের তার অংশ তারই ছোট্ট ভাই বেলাল হোসেন দীর্ঘদিন ধরে জোরপূর্বক জবর দখল করে রাখেন। তিনি বার বার তার অংশের জমি বের করে দিতে বললে সে তা না করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করতে থাকে। এমতবস্থায় দুলাল হোসেন স্থানীয় ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করলে স্থানীয় চেয়ারম্যান তাদের উভয় পক্ষকে নিয়ে শালিসি বৈঠকে বসেন। বৈঠকে দুলাল হোসেনের প্রাপ্ত অংশ ছেড়ে দেওয়ার জন্য আদেশ প্রদান করেন। কিন্তুু বেলাল হোসেন তার বড় ভাইয়ের পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি না দিয়ে জোর পূর্বক জবর দখল করে রাখেন এবং বিভিন্ন তালবাহনা করেন। এবিষয়ে বেলাল হোসেনের কথা বললে তিনি বলেন, আমি এর আগে ছাড় দিয়েছি, এখন আর ছাড় দিতে রাজি নয়। পারলে আমার বড় ভাই বাড়ী এসে দোকান পাঠ ভেঙ্গে তার জায়গা দখল নেক।
এবিষয়ে আয়মারসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল আলম বেনুর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে দু’পক্ষকে নিয়ে আপস মিমাংসায় বসলে বেলাল না মানায় দুলালকে উচ্চ আদালতের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
হিলিনিউজ২৪ তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদন প্রক্রিয়া সর্ম্পূণ করেছে ।

প্রযুক্তি সহায়তায় Procharbd.xyz