1. nakhokan12@gmail.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

প্রসঙ্গঃ কে হচ্ছেন মহাসচিব?

  • মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৭১
তিতাস মোস্তফা
চেয়ারম্যানের প্রতি আস্তা রাখুন বিশ্বাস রাখুন।
জাতীয় পার্টির মহাসচিব কে হচ্ছেন তা নিয়ে নেতা কর্মীদের মাঝে দারুণ উত্তেজনা। নানা প্রশ্ন নানা জিজ্ঞাসা।সেটাই স্বাভাবিক জাতীয় পার্টি একটি বৃহত জনপ্রিয় রাজনৈতিক দল এবং সংসদের বিরোধীদল। রয়েছে প্রচুর ভক্ত শুভাকাঙ্ক্ষী। তাই আলোচনা সমালোচনাও অনেক বেশি।
রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে,সকল যোগ্য প্রার্থীরা পদে প্রত্যাশিত থাকবে সাথে কিছু নেতা পদের ভার বা ওজন বাড়াতে প্রার্থী হতে চাইবে এবং তেমনটাই হচ্ছে।
মহাসচিব মরহুম জিয়াউদ্দিন বাবলু ছিলেন বর্ষিয়ান রাজনীতিবিদ।ডাকসুর সাবেক জিএস,সাবেক মন্ত্রী,মন্ত্রী মর্যাদায় মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা,বহুবার নির্বাচিত সংসদ সদস্য,পল্লীবন্ধু এরশাদ ও জিএম কাদেরের বিশ্বস্ত সহচর।জিয়াউদ্দিন বাবলুর ছিলো বর্নাঢ্য রাজনৈতিক জীবন। জিয়াউদ্দিন বাবলুর অকাল পরিসমাপ্তি আমাদের ব্যাথিত করেছে।এই শোক নিশ্চয়ই শক্তিতে পরিনত হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জন্য বিভিন্ন মন্তব্য করছি কাওকে বড়ো করতে গিয়ে কাওকে ছোট করছি।কখনো কখনো পক্ষপাতীত্ব করছি কমেন্টে বিরুপ মন্তব্য আমাদের নেতাদেরই ছোট করছে।মনে রাখতে হবে সবাই আমাদের নেতা এবং জাতীয় পার্টির সম্পদ।
প্রিয় রাজনৈতিক দলিয় বন্ধুরা আমাদের চেয়ারম্যান #গোলাম_মোহাম্মদ_কাদের, এমপি অনেক বুদ্ধিদিপ্ত বিচক্ষণ মেধাবী নেতা।তিনি হৃদয়বান ও কর্মীবান্দব।দলের প্রতি তিনি অসীম দায়িত্ববান।দলের বৈপ্লবিক পরিবর্তনে দক্ষতার সাথে যিনি দায়িত্ব পালন করবেন,টেকনাফ থেকে তেতুলিয়া যিনি কর্মীদের খবর রাখতে পারবে,কর্মীদের সুখে-দুঃখে যিনি পাশে দাঁড়াতে স্বক্ষম হবেন জাতীয় পার্টির সঠিক হাল ধরতে পারবেন তাকেই মহাসচিব নির্বাচিত করবেন এটা আমাদের প্রত্যাশা।
তাই কাঁদা ছোড়াছুড়ি না করে একটু খানি ধর্য্য ধরুন বিশ্বাস রাখুন।আগুনে পুরে খাঁটি হওয়া এরশাদ সৈনিকদের জয় হবে।
তিতাস মোস্তফা
যুগ্ম সাংগঠনিক সম্পাদক
জাতীয় পার্টি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
হিলিনিউজ২৪ তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদন প্রক্রিয়া সর্ম্পূণ করেছে ।

প্রযুক্তি সহায়তায় Procharbd.xyz