1. nakhokan12@gmail.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

পাঁচবিবি কুসুম্বা ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়নে পরিণত করতে আওয়ামীলীগের মনোনয়ন চান আব্দুর রহমান চৌধুরী

  • শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৭৯

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৭নং কুসুম্বা ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ও নৌকা মার্কার প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান চৌধুরী। তিনি দলীয় প্রতীক নৌকা মার্কা পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর নির্বাচিত হলে কুসুম্বা ইউনিয়ন কে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন ও মডেল ইউনিয়নে পরিণত করতে নিরসল ভাবে কাজ করবেন। তিনি উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামের এক রাজনৈতিক পরিবারে জম্ম গ্রহণ করেন।
তিনি স্কুলে পড়া অবস্থায় ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। পরবর্তীতে তিনি যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন এবং ইউপি নির্বাচনে ঐ ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হন। ২০১২ সালে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক কাউন্সিলে সভাপতি নির্বাচিত হন। অদ্যবদি পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন। ২০১৩ সালে পাঁচবিবি উপজেলায় জামাত-বিএনপির তান্ডবের দিনে তাকে হত্যার উদ্দেশ্যে বাড়ীতে বিশাল মিছিল রওনা হন। সে সংবাদ পাওয়ায় স্ব-পরিবারে বাড়ী থেকে পালিয়ে গিয়ে নিজেদের রক্ষা করেন। কিন্তুু জামাত বিএনপির সেই সন্ত্রাসীরা তাঁকে বাড়ীতে না পেয়ে হরেন্দা বাজারে তার আপন ভাতিজার কম্পিউটার, ল্যাপটপের দোকানে পেট্রল দিয়ে জ¦ালিয়ে দেয়।

তিনি বলেন, তারা ৫ ভাইদের মধ্যে সবাই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। শুধু তাই নয় তারা সকলেই আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সাথে নেতৃত্বের সাথে জড়িত। তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনেকেই দলের মনোনয়ন পাওয়ার আশায় ব্যানার ফেস্টুনসহ হরেক রকমের পদবী লাগিয়ে মনোয়ন দাবী করছে। অথচ দুর্দিনের সময় মাঠে এদের কাউকেই পাওয়া যায়নি। ক্ষমতায় থাকার পরেও নিজের অর্থে দীর্ঘদিন থেকে অত্র ইউনিয়নের নেতা কর্মীদের পরিচালিত করছেন বলে জানান।
তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা এবং দল আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদ কে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন পরিষদে পরিণত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
হিলিনিউজ২৪ তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদন প্রক্রিয়া সর্ম্পূণ করেছে ।

প্রযুক্তি সহায়তায় Procharbd.xyz